মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
তিন পার্বত্য জেলায় ৭২ ঘণ্টার অবরোধ শেষ হয়েছে , স্বাভাবিক হচ্ছে জনজীবন জাতীয় পরিচয়পত্র বাতিল জেনারেল আজিজের দুই ভাইয়ের “আমি নিশ্চিত, আমরা যদি একসঙ্গে কাজ করি, তাহলে আমাদের ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই” চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার পেকুয়ায় বােনের সাথে মোবাইল নিয়ে ঝগড়ার পর বিষপানে তরুণীর আত্মহত্যা মাতারবাড়িতে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর শিক্ষার্থীদের বাস ভাড়া সপ্তাহে ৭ দিনই অর্ধেক শ্রীলঙ্কার প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিশানায়েকে কক্সবাজারে থানা থেকে গ্রেপ্তারকৃত চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

জট খুলেছে, কিভাবে পালিয়ে যান বন্দি রুবেল

ভয়েস নিউজ ডেস্ক:

অবশেষে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কয়েদি ফরহাদ হোসেন রুবেলের অন্তর্ধান রহস্যের জট খুলেছে। কারা কর্তৃপক্ষের দায়িত্ব অবহেলার সুযোগে হাজতখানার ৫ম তলা বিল্ডিং টপকে পালিয়ে যান হত্যা মামলায় আটক হওয়া এই কয়েদি। কারাগারের একটি সিসি ক্যামেরায় রুবেলের এভাবে পালিয়ে যাওয়ার বিষয়টি নজরে আসে। সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় এই ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রধান ডিআইজি ছগীর মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

ডিআইজি ছগীর মিয়া বলেন, ছেলেটি পালিয়েছে এতে আর কোন কনফিউশন নেই। এখন আমাদের কাজ হচ্ছে তাকে ধরে নিয়ে আসা। আর সেটি আইনশৃঙ্খলা বাহিনী করবে। তিনি বলেন, একটি সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায়, কর্ণফুলী ভবনের নিচতলা থেকে রুবেল বের হচ্ছে। আরেকটি সিসি ক্যামেরা ফুটেজে বন্দি রুবেলকে ফাঁসির মঞ্চের পাশের ভবন থেকে সীমানা দেয়ালের বাইরে লাফ দিতে দেখা গেছে।

প্রসঙ্গত, গত শনিবার (৬ মার্চ) ভোর ৬টা থেকে খুনের দায়ে আটক হওয়া কয়েদি নরসিংদী জেলার রায়পুরের বাসিন্দা মো. ফরহাদ হোসেন রুবেল চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে নিখোঁজ হয়। এই ঘটনা গণমাধ্যমে আসার পর নগরীর কোতোয়ালি থানায় প্রথমে জিডি এবং রাতে একটি মামলা দায়ের করা হয়। একইসঙ্গে দায়িত্বে অবহেলার দায়ে জেলার ও ডেপুটি জেলারকে প্রত্যাহারের পাশাপাশি দুই কারারক্ষীকে সাময়িক বহিষ্কার করেন কারা কর্তৃপক্ষ। সুত্র: মানবজমিন।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION